আলো থেকে অন্ধকারে মাহি

গত বছর একসঙ্গে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। একটি ‘কাঙাল’ অন্যটি ‘কানাগলি’। ‘কাঙাল’ ছবিতে নায়ক হিসেবে থাকছেন ডি এ তায়েব এবং ‘কানাগলি’তে বাপ্পী চৌধুরী। কিন্তু ‘কাঙাল’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন অপু। কার্য তালিকায় রাখেন শুধু ‘কানাগলি’। অপুর সরে দাঁড়ানোয় ‘কাঙাল’ ছবিতে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। শুধু তা-ই নয়, বদলে ফেলা হয়েছে ছবির নামও। কাঙালের নতুন নাম রাখা হয়েছে ‘অন্ধকার জীবন : দ্য ডার্ক’।

গত ১৭ জানুয়ারি এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। কাশেম আলী দুলালের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এ প্রসঙ্গে মাহি জানান, ‘এই ছবিতে অপু দিদির কাজ করার কথা ছিল। পরে খোকন ভাই আমার সঙ্গে যোগাযোগ করেন। এরই মধ্যে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এখন এই ছবিটির কাজ আমি করছি।’

দুর্ধর্ষ সন্ত্রাসী ধারাকে কেন্দ্র করে একজন পুলিশ কর্মকর্তার মিশন নিয়েই এ ছবির গল্প। আক্ষরিক অর্থে এখানে কোনো নায়ক-নায়িকা নেই, প্রেম-ভালোবাসার গল্পও নেই। এই ছবিতে মাহিয়া মাহিকে দেখা যাবে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে আর দুর্ধর্ষ সন্ত্রাসী চরিত্রে দেখা যাবে অভিনেতা ডি এ তায়েবকে। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন মাহি ও ডি এ তায়েব।

নির্মাতা বদিউল আলম খোকন বলেন, ‘গল্পের প্রয়োজনেই ছবির নাম পরিবর্তন করেছি। সেই সঙ্গে অপুর পরিবর্তে মাহিকে চুক্তিবদ্ধ করেছি। মাহি এ সময়ের একজন জনপ্রিয় নায়িকা। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই ছবির শুটিং শুরু করব। আর শিগগিরই এ ছবির মহরত ও অন্যান্য কলাকুশলী সম্পর্কে বিস্তারিত জানানো হবে।’

উল্লেখ্য, ২০১৭ সালটা দারুণ কেটেছে নায়িকা মাহিয়া মাহির। সৌজন্য অবশ্যই তার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ওই ছবিতে তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছিলেন। নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে তার মনে রেখো, জান্নাত, তুই শুধু আমার এবং অবতার নামের আরো চারটি ছবি। তবে সাংবাদিকের পর এবার পুলিশ চরিত্রে কেমন করেন সেটা দেখার জন্যই অপেক্ষা।

পিডিএসও/তাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *