নৌকা এমন ডুবা ডুবেছে যে তারা ভয়ে আছেঃ খালেদা জিয়া

শনিবার সকাল সাড়ে ৮টা থেকে রাজধানীসহ সারা দেশ থেকে নির্বাহী সদস্যরা রাজধানীর বিলাসবহুল হোটেল লা মেরিডিয়ানে সভাস্থলে আসেন।

খালেদা জিয়া আরো বলেন, নির্বাহী কমিটির সভায় অনেক সদস্য আসতে পারেনি, তাদের গ্রেফতার করা হয়েছে, দেশে গণতন্ত্র নেই। শনিবার সকালে হোটেল লা মেরিডিয়ানে বিএনপির নির্বাহী কমিটির সভায় স্বাগত বক্তব্যে একথা বলেন খালেদা জিয়া।

৮ই ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের আগে আজকের এই সভা থেকে বিএনপির চেয়ারপারসন দলের নেতাকর্মীদের উদ্দেশে গুরুত্বপূর্ণ বার্তা দিবেন বলে ধারণা করা হচ্ছে। এর আগে বিএনপির চেয়ারপারসন জরুরিভাবে দলের সর্বোচ্চ ফোরাম স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করেছেন।

আগামী দিনের জন্য কোনো কর্মসূচি ঘোষণা করা হয়নি। জানা গেছে, তৃণমূল নেতাদের সঙ্গে কথা বলে তাদের মতামত নিয়েই পরবর্তী সময়ের কর্মসূচি দিতে চান বিএনপির চেয়ারপারসন।
জাতীয় নির্বাহী কমিটির সভার আমন্ত্রিত সদস্যদের পরিচয়পত্র গত বৃহস্পতিবার থেকেই বিতরণ করা হচ্ছে। সভায় কেন্দ্রীয়, জেলা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকসহ প্রায় সাতশ নেতাকর্মীকে আমন্ত্রণ জানানো হয়েছে।

কমিটি গঠনের ২২ মাস পর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। কয়েক দফায় ভেন্যু পরিবর্তনের পর শেষ পর্যন্ত হোটেল লা মেরিডিয়ানে হচ্ছে এ বৈঠক।

সবশেষ ২০১৬ সালের ১৯ মার্চে বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *