বিমানবন্দরে চরম ভোগান্তিতে হাথুরুসিংহে

Date:

এশিয়া কাপের আগে আর কোনো ম্যাচ নেই। ঘরের মাঠে আফগানিস্তান সিরিজ শেষে তাই লম্বা ছুটি পেয়েছেন বাংলাদেশ দলের খেলোয়াড় ও কোচিং স্টাফের সদস্যরা। এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে আগামী সোমবার কন্ডিশনিং ক্যাম্প শুরু হওয়ার কথা।

যদিও এই বিরতিতে সবাই বসে নেই। সাকিব আল হাসান ও লিটন দাস কানাডায় গেছেন গ্লোবাল টি–টোয়েন্টি লিগ খেলতে। মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ আছেন জিম্বাবুয়েতে; তাঁরা খেলছেন জিম আফ্রো টি–১০ লিগে।

বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে অবশ্য ছুটির সময়টা পরিবারকেই দিয়েছেন। ৫৪ বছর বয়সী লঙ্কান কোচের পরিবার অস্ট্রেলিয়ায় থাকে। ছুটি কাটাতে হাথুরু সেখানেই গেছেন। কিন্তু বিমানবন্দরে চরম ভোগান্তি পোহাতে হয়েছে তাঁকে।

ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসের ফ্লাইটে উঠতে গিয়ে দুর্ভোগের শুরু হাথুরুর। উড়াল দেওয়ার মাত্র কয়েক ঘণ্টা আগে ফ্লাইট বাতিল হয়। এসব ক্ষেত্রে সাধারণত বিকল্প ফ্লাইটের ব্যবস্থা থাকে। বহরের আকার অনুযায়ী ভার্জিন অস্ট্রেলিয়া দেশটির সর্ববৃহৎ বিমান সংস্থা হলেও তারা সে ব্যবস্থা করেনি।

দীর্ঘ অপেক্ষার শেষে পরদিন ফ্লাইট পেয়েছেন হাথুরু। তবে এবারও যথারীতি দেরি! শেষ পর্যন্ত যাত্রা সম্পন্ন হয়েছে ঠিকই। কিন্তু হারিয়ে ফেলেছেন নিজের ব্যাগ।

সেই দুর্ভোগের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরেছেন হাথুরু। লিখেছেন, ‘ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসে সবচেয়ে বাজে অভিজ্ঞতা হলো। উড্ডয়নের কয়েক ঘণ্টা আগে ফ্লাইট বাতিল করা হয়েছে। একই দিনে বিকল্প ফ্লাইটের ব্যবস্থা করা হয়নি। অবশেষে পরদিন বিমানে উঠতে পারলাম, সেটাও অনেক দেরিতে ছেড়েছে। ভ্রমণের শেষটা হয়েছে ব্যাগ হারিয়ে…।’

বিমানে হাথুরুর গন্তব্য কোথায় ছিল, সে ব্যাপারে কিছু লিখেননি। ছুটি কাটিয়ে দ্রুতই ঢাকায় ফেরার কথা তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

ডিজিটাল মার্কেটিংয়ে ক্যারিয়ার

সাকিল আহমেদ হলেন একজন বাংলাদেশী ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞ এবং...

জামালপুরে যমুনায় নিখোঁজ সেই আপন পেল জিপিএ-৫

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় যমুনা নদীতে নৌকায় সেলফি তুলতে গিয়ে...

এসএসসির ফল প্রকাশের দিনেও ঢাকায় মিষ্টির ব্যবসায় মন্দা, কারণ রাজনৈতিক সমাবেশ

পয়লা বৈশাখ, পবিত্র ঈদুল ফিতর, এসএসসি ও এইচএসসির ফল...

বাংলাদেশ ব্যাংকের ‘পরিচ্ছন্ন নোট নীতিমালা’ জারি, কী আছে এ নীতিমালায়

মানুষের হাতে ও বাজারে যে টাকার নোট ব্যবহৃত হচ্ছে,...